আজকের খেলায় যে রেকর্ড করলো রাজশাহী

ডেস্ক রিপোর্টঃ ৬ষ্ঠ ওভারেই ২৮ রানে ৩ উইকেট হারিয়ে ঝুকতে থাকা রাজশাহী ২০ ওভার শেষে স্কোরবোর্ডে দাড় করালো ১৭৬ রান। শেষ ৪২ বলে এসেছে ১০৬ রান।

১৪৮ রানের জুটি গড়ে বিপিএলের এবারের আসরের সর্বোচ্চ রানের রেকর্ড পাটর্নারশিপ করলো টেন ডোসকেট ও লওরি ইভান্স জুটি।

৬২ বলে ১০৪ রানে অপরাজিত থেকে গেছেন লওরি ইভান্স। অন্যদিকে ৪১ বলে ৫৯ রান করে অপরাজিত থেকেছেন টেন ডোসকেট।

কুমিল্লার বিপক্ষে আগে ব্যাটিংয়ে নেমে রাজশাহীর প্রথম ওভারে রান এসেছিল মাত্র তিন। দুই ওপেনার লরি ইভান্স এবং শাহরিয়ার নাফিস দেখে শুনেই শুরু করেছিলেন। কিন্তু দ্বিতীয় ওভারে কুমিল্লার স্পিনার মেহেদি হাসানের চারটি বলে কোন রান না নিতে পেরে চাপে পড়ে যান নাফিস। পঞ্চম বলে স্ট্যাম্প ছেড়ে কাট করে পয়েন্টে খালি জায়গা বের করে চার মারেন।

ওভারের শেষ বলে হাঁটু গেড়ে লেগ সাইডে সুইপ করতে গিয়ে মিস করেন তিনি। সরাসরি বোল্ড হয়ে পাঁচ রানে ফেরেন এই বাঁহাতি ব্যাটসম্যান। নতুন ব্যাটসম্যান হিসেবে মাঠে নামেন রাজশাহী অধিনায়ক মেহেদি হাসান মিরাজ।

নাফিসের বিদায়ের পর দলের হাল ধরতে নেমেছিলেন অধিনায়ক মিরাজ। কিন্তু উইকেটে টিকে থাকতে পারেননি তিনি। কুমিল্লার স্পিনার লিয়াম ডওসনকে সামনে এসে মারতে গিয়েছিলেন তিনি। কিন্তু ইনসাইড এজ হয়ে বল প্যাডে লেগে চলে যায় স্লিপে থাকা ফিল্ডার ইমরুল কায়েসের কাছে। শূন্য রানে ফেরান মিরাজ।

ষষ্ঠ ওভারের প্রথম বলেই বোল্ড হয়ে ফিরেছেন চারে ব্যাটিং করতে নামা ডানহাতি ব্যাটসম্যান মার্শাল আইয়ুব। ডওসনকে দ্বিতীয় উইকেটটি বিলিয়ে আসেন তিনি। ৭ বলে দুই রান নিয়ে আউট হন তিনি।

অপরপ্রান্ত দিয়ে যদি শহীদ আফ্রিয়ার ওভারে তিন চার মেরে রানের চাকা কিছুটা সচল রেখেছিলেন ওপেনার ইভান্স। কিন্তু কুমিল্লার বোলারদের লাইন লেন্থের বোলিং চেপে ধরেছে রাজশাহী ব্যাটসম্যানদের মার্শালের বিদায়ে ব্যাটিংয়ে নামেন নেদারল্যান্ডের ক্রিকেটার রায়ান টেন ডেসকাট।

Leave A Reply

Your email address will not be published.