২৩৮ রানের টার্গেটে ব্যাটিংয়ে খুলনা, দেখুন খেলাটি লাইভ (Live)

টসে হেরে ব্যাটিংয়ের জন্য আমন্ত্রিত হয়ে শুরুটা দারুণ করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দুই বাঁহাতি ওপেনার তামিম ইকবাল এবং এভিন লুইস। দুইজনেই পাওয়ার প্লে’তে কোন উইকেট না হারিয়ে খুলনা সংগ্রহ করে ৪৭ রান।

তামিমকে আউট করে ৫৮ রানের জুটি ভাঙ্গার পর নতুন ব্যাটসম্যান হিসেবে মাঠে নেমেছিলেন এনামুল হক বিজয়। প্রথম বলেই সুইপ করে উড়িয়ে মারতে গিয়ে মিড উইকেটে থাকা ফিল্ডার নাজমুল হোসেন শান্তর হাতে ধরা পড়েন তিনি। শূন্য রানে সাজঘরের পথ ধরেন বিজয়। নতুন ব্যাটসম্যান হিসেবে লুইসের সাথে ব্যাটিং করেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস।

বড় হতে থাকা লুইস এবং তামিমের জুটি ভাঙ্গলেন খুলনার অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। সপ্তম ওভারের দ্বিতীয় বল অফ স্ট্যাম্পের বাইরে করেছিলেন রিয়াদ। সেই বলটি সামনে এসে লং অফে থাকা ফিল্ডারের মাথার উপর দিয়ে উড়িয়ে মারতে গিয়ে ক্যাচ দেন তামিম।

বাউন্ডারি লাইনে থাকা ফিল্ডার দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার ডেভিড ভিসের দারুণভাবে ক্যাচটি লুফে নেন তিনি। তামিম আউট হন ২৫ রানে।

টুর্নামেন্টের প্রথম দিকে রান পাচ্ছিলেন না। এরপর পরলেন ইনজুরিতে। কিন্তু ইনজুরি থেকে ফিরেই অর্ধশতক হাঁকিয়েছেন কুমিল্লার ওপেনার লুইস। রিয়াদের করা ১২তম ওভারের শেষ বলে এক বিশাল ছয়ের পর পরবর্তী ওভারে দুই রান নিয়ে ৩১ বলে ৫০ রানে পৌঁছে যান তিনি।

এরপর ইমরুল খেলেন ৩৯ রানের এক ইনিংস। ইমরুল ফিরে গেলে ৪৯ বলে ১০৯ রানের এক বিধ্বংসী ইনিংস উপহার দিয়ে খুলনাকে ২০ ওভার শেষে ২৩৮ রানের টার্গেট ছুড়ে দেয় কুমিল্লা।

 

খেলাটি লাইভ দেখতে ক্লিক করুন….

Leave A Reply

Your email address will not be published.