বিপিএল ফাইনাল দেখতে ঢাকায় আসছেন আইসিসির সভাপতি

এবি ডি ভিলিয়ার্স, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, অ্যালেক্স হেলসের মতো তারকারা এবারই প্রথম বিপিএলে খেলতে এসেছেন। ক্রিস গেইল, কাইরন পোলার্ড, সুনীল নারাইন, এভিন লুইসরা তো আগে থেকেই ছিলেন। এবার বিপিএলের পালকে যুক্ত হচ্ছে আরো একটি বড় নাম। তবে মাঠে নয়, গ্যালারিতে থাকবেন তিনি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ আসরের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ৮ ফেব্রুয়ারি। বিপিএলের ফাইনাল ম্যাচটি উপভোগ করতেই বাংলাদেশে আসবেন আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহর। বিষয়টি নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কমিটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল। তিনি বলেন, “বিসিবি সভাপতি তাকে (শশাঙ্ক মনোহর) বিপিএলের ফাইনাল ম্যাচ দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। তিনি আমন্ত্রণ গ্রহণ করেছেন এবং ৭ ফেব্রুয়ারি বাংলাদেশে আসবেন বিপিএলের ফাইনালের জন্য।”

আইসিসি চেয়ারম্যান মাঠে বসে বিপিএলের ফাইনাল ম্যাচ দেখাটাকে বাংলাদেশের প্রাপ্তি বলে মনে করেন শেখ সোহেল। তিনি আরো বলেন, ” এটা আমাদের জন্য অনেক বড় প্রাপ্তি। এতো বড় একজন শ্রদ্ধেয় ব্যক্তি আসছেন বিপিএলের ফাইনাল ম্যাচ দেখতে এর চেয়ে বড় চাওয়া আর কি আছে।”

শশাঙ্ক মনোহর দুই মেয়াদের বিসিসিআইয়েরও সভাপতি ছিলেন। তবে তার আগমন শুধু বিপিএলের ম্যাচ দেখায়ই সীমাবদ্ধ থাকবে না। বাংলাদেশ-ভারত দ্বিপাক্ষিক সিরিজসহ ক্রিকেট সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হতে পারে বিসিবি সভাপতি ও আইসিসি চেয়ারম্যানের মধ্যে।

বিপিএলের শেষ চারের লড়াইয়ে এখন পর্যন্ত এগিয়ে আছে রংপুর রাইডার্স, চিটাগাং ভাইকিংস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা ডায়নামাইটস। তারকায় ঠাসা এবারের বিপিএলের ফাইনালটিও যে জমজমাট হবে সেটা আশা করা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.