রণবীর-আলিয়ার চুম্বনে আপত্তি

জোয়া আখতারের ‘গাল্লি বয়’ মুক্তি পাবে ১৪ ফেব্রুয়ারি। কিন্তু মুক্তির আগেই ছবিটির পথ আটকে দিল ভারতের সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি)।

জানা গেছে, রণবীর সিং ও আলিয়া ভাটের একটি ১৩ সেকেন্ডের চুম্বনদৃশ্য রয়েছে ছবিতে। ফাইনাল কাটের সময়ে সেই দৃশ্যের পরিবর্তন করতে হয়েছে।

ছবিটির বেশ কিছু শব্দ এবং একটি অ্যালকোহলের কোম্পানির নামও সিনেমার ফাইনাল ভার্সন থেকে বাদ দিতে হয়েছে বলে জানিয়েছে বলিউড হাঙ্গামা।

 

ইতোমধ্যে সিনেমাটি বার্লিন ফিল্ম ফেস্টিভালে প্রথম প্রদর্শিত হয়েছে। ভারতীয় র‍্যাপার নাইজি এবং ডিভাইনের জীবনের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে সিনেমাটি। বার্লিন ফিল্ম ফেস্টিভালে ছবিটি প্রথম দেখাতে পেরে খুবই উচ্ছ্বসিত পরিচালক।

এ বিষয়ে পরিচালক জোয়া আখতার বলেন ‘বার্লিনের জনতা প্রথম থেকেই সিনেমা হলে প্রচুর হাততালি দিচ্ছিলেন, চিৎকার এবং সিটির শব্দ শোনা যাচ্ছিল। আবার যখন সিনেমায় কোনও করুণ দৃশ্য ছিল, গোটা হল চুপ হয়ে যাচ্ছিল। দর্শকরা ছবির প্রতিটি মুহূর্ত উপভোগ করেছে। এমন দৃশ্য উপভোগ করেছি আমিও।’

 

ছবিতে রণবীর সিং মুম্বইয়ের বস্তি এলাকার এক র‍্যাপারের চরিত্রে অভিনয় করেছেন। বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে রণবীরও গিয়েছিলেন। ছবিটি নিয়ে উচ্ছ্বসিত রণবীর। বলেন, ”গাল্লি বয়’ শ্রেণি সংগ্রামের গল্প, সিনেমাটি মানুষের স্বপ্নের গল্প, প্যাশনের গল্প।”

 

Leave A Reply

Your email address will not be published.