ই‌সির ইমামতিতে গণতন্ত্রের কবর রচিত হয়েছে: ডা. জাফরুল্লাহ

নির্বাচন কমিশনের ইমামতিতে দে‌শের গণতন্ত্রের কবর রচিত হয়েছে ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লা‌বের সাম‌নে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন এর উদ্যোগে ‘বিএনপি চেয়ারপারসন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে’ মানববন্ধনের আয়োজন করা হয়েছে।

তি‌নি ব‌লেন, ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচনে আমাদের নির্বাচন কমিশন এর ইমামতিতে গণতন্ত্রের কবর রচিত হয়েছে।

 

গণতন্ত্রের কবর দেওয়ার দুই মাসের মধ্যে তার চিত্র ফুটে উঠেছে দাবি করে জাফরুল্লাহ ব‌লেন, কয়েকদিন আগে বিজিবি যারা কিছুই করার নাই। সে মানুষ হত্যা করেছে, গরু চোরের অপবাদ দিয়েছে, তা ডিসি জানেন না উপজেলার কর্মকর্তারাও জানেন না।

সকল রাজনৈতিক দলকে একত্রিত হয়ে রাস্তায় নামার আহ্বান জানিয়ে তিনি ব‌লেন, আজ আমরা সম্মেলন করার অনুমতি পাচ্ছে না। আমি মনে করি সকল রাজনৈতিক দলকে একত্রিত হয়ে রাস্তায় নামা ছাড়া গণতন্ত্র মুক্তি পা‌বে না। আমি বলবো সকল দলের ছোটখাটো ভুল ভ্রান্তি ভুলে গিয়ে একত্রিত হয়ে রাস্তায় নামুন।

 

সরকা‌রের বিচার ব্যবস্থায় বেগম খা‌লেদা জিয়া মু‌ক্তি পা‌বে না মন্তব্য ক‌রে জাফরুল্লাহ ব‌লেন, বেগম খালেদা জিয়া সরকার দলীয় বিচার ব্যবস্থায় সুবিচার পা‌বেন না । ওনাকে জনগণের রায়ের জন্য অপেক্ষা করতে হবে। এবং সকলের সম্মিলিতভাবে আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। তাহ‌লে তি‌নি মু‌ক্তি পা‌বেন।

সংগঠনের সভাপতি কে.এম রকিবুল ইসলাম রিপনের সভাপ‌তি‌ত্বে মানববন্ধ‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন ন্যাপ ভাষানীর চেয়ারম্যান ডা. মোস্তা‌ফিজ‌ুর রহমান ইরান,‌ জিনাফ সভাপ‌তি লায়ন মিয়া মো. আ‌নোয়ার, মু‌ক্তি‌যোদ্ধা ফ‌রিদ উ‌দ্দিন প্রমুখ।

 

Leave A Reply

Your email address will not be published.