বদির ১০ আত্মীয়সহ ১০২ ইয়াবা ব্যবসায়ীর আত্মসমর্পণ

কক্সবাজারের সরকার দলীয় সাবেক এমপি আবদুর রহমান বদির ১০ জন স্বজনসহ ১০২ ইয়াবা ব্যবসায়ী সরকারের দেয়া সাত শর্তে আত্মসমর্পণ করেছেন। আজ শনিবার দুপুর ১২টায় টেকনাফ পাইলট উচ্চবিদ্যালয় মাঠে স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে তারা আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করেন। এ সময় ৩ লাখ ৫০ হাজার ইয়াবা ও ৩০টি দেশীয় পিস্তল জমা নেয়া হয়।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, আত্মসমর্পণ করা ১০২ ইয়াবা ব্যবসায়ীদের মধ্যে ৩৫ জন ইয়াবা ‌‌‘গডফাদার’ রয়েছেন। আত্মসমর্পণকারীদের বিরুদ্ধে ইয়াবা ও অস্ত্র উদ্ধারের মামলা করা হবে।

 

আত্মসমর্পণকৃতদের মধ্যে কয়েজন হলেন রবিউল ইসলাম, মনসুর আলী, খালেদ হোসেন, মো. আলম, মো. রাসেল, নুরুল আমিন, বোরহান উদ্দিন প্রমুখ।

এ অনুষ্ঠানে জেলার সরকার দলীয় তিন জন সংসদ সদস্য, আইজিপি মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের (জননিরাপত্তা) সচিব মোস্তাফা কামাল উদ্দিন, জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসাইনসহ স্থানীয় আইনৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

এর আগে শনিবার সকাল সাড়ে ১০টায় ‘সেফহোম’ থেকে শীর্ষ ইয়াবা ব্যবযাসয়ীদের আত্মসমর্পণ মঞ্চে নেয়া হয়। এরপর মঞ্চের কাছে একটি ভবনে তাদের রাখা হয়। এ সময় তাদের দেখতে আত্মীয়-স্বজনসগহ বিপুল সংখ্যক এলাকাবাসী ভিড় জমান।

 

Leave A Reply

Your email address will not be published.