যেভাবে পরিচয় ও বিয়ে করেছিলেন সিমলা ও পলাশ

‘কোর্ট ম্যারিজ’ করেছিলেন অভিনেত্রী সিমলা ও বিমান ছিনতাইয়ের চেষ্টাকালে চট্টগ্রামে নিহত পলাশ আহমেদ ওরফে মাহাদী। যেখানে দেখা যাচ্ছে, ২০১৮ সালে ৬ মার্চ তাদের বিয়ে হয়।

এর আগে, পলাশের সঙ্গে অভিনেত্রীর সিমলার বেশ কিছু ঘনিষ্ট ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। পাশাপাশি পলাশের পরিবার দাবি করে, পলাশের স্ত্রী ছিলেন সিমলা। এবার কোর্ট ম্যারিজের সার্টিফাইড কপি হাতে পাওয়ার পর বিয়ের বিষয়টি নিশ্চিত হওয়া গেল।
figure>

 

এদিকে সিমলা বলেন, পলাশের সঙ্গে আমার সম্পর্ক অনেক আগেই শেষ হয়ে গেছে। চারমাস আগে তালাক দিয়েছি পলাশকে। তার মানসিক ভারসাম্যতা হারিয়ে ফেলার কারণেই আমি এ সিদ্ধান্ত নিয়েছি।

তিনি জানান,পলাশকে কবর নামের একটি শর্ট ফিল্মের প্রযোজক হিসেবেই চিনতাম। ২০১৭ সালের ১২ সেপ্টেম্বর তাদের প্রথম সাক্ষাৎ হয়। তার নিজের অভিনীত একটি চলচ্চিত্রের পরিচালকের বাসার একটি অনুষ্ঠানে প্রথম পরিচয়। এরপর তারা সম্পর্কে জড়িয়ে যান। ২০১৮ সালের ৩ মার্চ তাদের বিয়ে হয়। পরে বছরের শেষ দিকে অক্টোবরে তাদের বিবাহ বিচ্ছেদ হয়।
figure>

 

কেন বিবাহ বিচ্ছেদ সে প্রশ্নের জবাবে সিমলা বলেন, কিছু সমস্যা ছিলো বিধায়ই ডিভোর্স হয়েছে। তার মানসিক সমস্যাই এর মূল কারণ।figure>

 

figure>

 

Leave A Reply

Your email address will not be published.