ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন, ভোটকেন্দ্রে ভোটার নেই

সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির নিয়েই শুরু হয়েছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে মেয়র পদে উপনির্বাচন এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সম্প্রসারিত অংশের নবগঠিত ওয়ার্ডগুলোর কাউন্সিলর পদে নির্বাচনে ভোটগ্রহণ।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে।

এদিকে সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে কেন্দ্রে ভোটারদের উপস্থিতি দেখা গেলেও আনুপাতিক হারে তা খুবই কম। দু-একজন করে ভোটার আসছেন। এজেন্টরা ভোটারদের স্লিপ নিয়ে অপেক্ষা করছেন কিন্তু স্লিপ নিতে আসছেন না কেউ।

figure>

 

বৃহস্পতিবার সকাল থেকে ঢাকা ১৩ আসনের ভোটকেন্দ্র রায়েরবাজার, আলী হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়, পাঠসালা, বেঙ্গল মিডিয়াম, রায়ের বাজার হাইস্কুল ঘুরে দেখা গেছে এ সব কেন্দ্রে ভোটার উপস্থিতি খুবই কম। বেশিরভাগ কেন্দ্রের সামনে প্রার্থী ও কর্মী-সমর্থকরা রয়েছেন, তবে ভোটার নেই তেমন।

এ বিষয়ে ভোটকেন্দ্রের সামনে দাঁড়িয়ে থাকা এক কর্মী বলেন, বৃষ্টির কারণে সকালে ভোটাররা আসেননি। আবহাওয়া অনুকূলে এলেই ভোটকেন্দ্র ভোটারদের উপস্থিতি বাড়বে।

আলী হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে কথা হয় মো. আশরাফের সঙ্গে। তিনি বলেন, আমি সকালে এখানে আসেছি। এখন পর্যন্ত স্লিপ না পাওয়ায় আমি ভোট দিতে পারিনি।
figure>

 

নূর জাহান মেমোরিয়াল স্কুলে ভোট দিতে আসা একজন বলেন, আমি এই মাত্র স্লিপ পেয়েছি। তবে আমার বাড়ির অন্য কেউ ভোটের স্লিপ পাই নি। আগে বাসায় গিয়ে ভোটার স্লিপ দয়ে আসত তাই কোনো সমস্যা হত না।

অনেক ভোটার স্লিপ না পাওয়ায় ভোট দিতে পারেন নি বলে অভিযোগ করেছেন। এ ব্যাপারে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৩ নং ওয়ার্ডের আওয়ামী লীগের নির্বাচনী প্রচার সম্পাদক একেএম সাইদুর রহমান বলেন, আমি আওয়ামী লীগের হয়ে দায়িত্ব পালন করছি স্লিপের দায়িত্ব আমার না যিনি নিয়োগ দিয়েছেন এটা তিনি দেখেন। এ ব্যাপারে আমি কিছু বলতে পারব না। figure>

 

figure>

 

Leave A Reply

Your email address will not be published.